৭ টি টিপস জেনে যে কোনো মেয়ে কে ইমপ্রেস করুন | 7 Effective Tricks to Impresses Any Girls - Bangla SMS Point- বাংলা-SMS-পয়েন্ট

Latest

Monday, July 20, 2020

৭ টি টিপস জেনে যে কোনো মেয়ে কে ইমপ্রেস করুন | 7 Effective Tricks to Impresses Any Girls


৭ টি টিপস জেনে যে কোনো মেয়ে কে ইমপ্রেস করুন  | 7 Effective Tricks to Impresses Any Girls

আসসালামু আলাইকুম ফ্রেন্ডস, প্রতিটা ছেলেরই কোনো কোনো মেয়ের প্রতি ক্রাশ হয়ে থাকে। কিন্তু কিছু কারণের জন্য অথবা সেলফ কনফিডেন্ট এর জন্য ওই ক্র্যাশ সিক্রেট থেকে যাই।


অথবা ফ্রেন্ড জোনের মধ্যেই সীমাবদ্ধ থেকে যাই। কারো কারো আবার প্রপোজাল রিজেক্ট হয়ে যায়। এটা হয়ে থাকে কারণ - সেই মেয়েটিকে ঠিকমতো ইমপ্রেস করতে পারেনা।


আজ আমি এই আর্টিকেল টিতে এমনি টি এফেক্টিভ টিপস শেয়ার করবো যার দ্বারা আপনি আপনার ভালোবাসার মানুষটিকে খুব সহজেই ইমপ্রেস করতে পারবেন।


7 Effective Tricks to Impresses Any Girls
7 Effective Tricks to Impresses Any Girls 

7 Effective Tricks to Impresses Any Girls

1. Find Same Ground :

যেকোনো মেয়ের সাথে কোনভার্সেশন শুরু করতে হলে তার সাথে কিছু সিমিলারিটি থাকতে হবে। যেমন একই কলেজ, একই স্কুল, বা একই অফিস অথবা একই ফ্রেন্ড।


এইরকম কিছু সিমিলারিটি থাকলে আপনি আপনার ক্রাশ সম্পর্কে সহজেই জানতে পারবেন।


দীর্ঘ সময় তার সাথে কথা বলতে হলে তার সম্পর্কে আপনাকে রিসার্চ করতে হবে।  তার পছন্দের হ্যাবিট যেমন - তার পছন্দের টিভি সিরিজ, স্পোর্টস, বা এমন কিছু যা তার খুব ভালো লাগে।



যদি তার বই পড়ার হ্যাবিট থাকে তাহলে আপনি একটি বই পরে তার সাথে শেয়ার করতে পারেন। এক্ষেত্রে আপনি তার সাথে লং টাইম কোনভার্সেশন চালাতে পারবেন।


2. Smiling Face :

যখনি আপনার পছন্দের মানুষের সামনে সামনি থাকবেন সবসময় হাসিখুশি থাকার চেষ্টা করবেন।  এমনকি যখন আপনি অন্য কারোর সাথে কথা বলবেন - তখনও হাসিখুশি থাকবেন। 


বলা তো যায় না কখন আপনার পছন্দের মানুষটি আপনার হাসিখুশি মুখ দেখে ইমপ্রেস হয়ে যাই।


আপনার হাসি অবশ্যয় পিওর হতে হবে। হাসির মধ্যে ফিলিং থাকতে হবে। হ্যাপিনেস থাকতে হবে। যাতে তার মনে হয় - তাকে দেখে আপনি সত্যিই হ্যাপি হয়ে গেছেন।


এটা মনে রাখবেন মেয়েদের কখনোই হতাশ, উদাসীন ছেলে পছন্দ নয়, যেমন ধরুন - দুইটি বন্ধু একটি মেয়েকে পছন্দ করলো, তাদের একজন ছিল খুবই হাসি খুশি এবং একটিভ।


আর  খুবই  উদাসীন, কারোর সাথে কথা বলতো না , দিন শেষে দেখা গেলো সেই বন্ধুটি যে সবসময় হাসিখুশি থাকতো সেইই পারলো মেয়েটিকে ইমপ্রেস করতে।


সুতারং, একটি হাসিমাখা মুখ একটি মেয়েকে ইমপ্রেস করতে আপনাকে একধাপ এগিয়ে নিয়ে যেতে পারে।


3. Effective Face :

আপনি যখন কোনো মেয়ের সাথে কথা বলবেন তখন আপনার কথা দিয়ে তাকে হাসানোর চেষ্টা করবেন। কথার মাঝখানে কিছু জোক বলবেন আপনার সাথে যদি মজার কিছু ঘটে থাকে - অথবা কোনো জোকস পড়লে সেটা মনে রাখার চেষ্টা করবেন।


এবং পরবর্তীতে আপনার পছন্দের মানুষের সাথে কথা বলার সময় এটা এপলাই করবেন। আপনি তাকে হাসবেন, জোকস বলবেন, ঠিক আছে কিন্তু অবশ্যয় প্রাকটিক্যাল কোথাও বলবেন।



মেয়েদের কখনোই অবাস্তব কোনো কিছু পছন্দ নয়। তাদের কখনই বলতে যাবেন না যে - তোমার জন্য চাঁদ,তারা, সূর্য এনে দিবো , সমুদ্র পারি দিবো। এগুলো এভোইড করার চেষ্টা করবেন।


আপনি প্রাক্টিক্যালি তার জন্য কি করবেন তা বলবেন।


সুতরাং জোকস বলে হাসানো কিংবা প্রাকটিক্যাল কথা বলা এই দুটোই আপনাকে হেল্প করবে একটি মেয়েকে ইমপ্রেস করতে।


4. Ask Her To Do Things For You :

আপনি একটি মেয়েকে আপনার জন্য কোনো কাজ করতে বলুন। এটার অবশ্যয় একটি ভালো দিক আছে।


According to physiology এটাকে বেঞ্জামিন ফ্রাঙ্কলিং এফেক্ট বলা হয়।  আপনি একটি মেয়েকে আপনার জন্য কিছু করতে বললেন আর সেটা করলো,


এতে করে Subconsciously  সেই মেয়েটির মনে আপনার জন্য একটা  ভালোবাসা তৈরি হয়ে যাবে।


আপনি ভাবতে পারেন কেন এমনটা হয় ? যখন আমরা কারোর জন্য কিছু করি আমাদের ব্রেন মনে করে আমরা তাকে পছন্দ করি।


আপনি তার কাছে একটা পেন্সিল চাইতে পারেন, ক্লাস এর কিছু নোটস চাইতে পারেন, এইরকম ক্ষুদ্র ক্ষুদ্র জিনিস চেয়ে আবার ফেরত দিতে পারেন।


কিন্তু ওভার কিছু করবেন না, এতে করে মেয়েটির মনে খারাপ অনুভূতির সৃষ্টি হতে পারে।


5. Be Her Friend :

একটি মেয়েকে ইমপ্রেস করতে হলে অবশ্যয় প্রথমে তার বন্ধু হতে হয়। আমি এমন অনেক কেই জানি যারা প্রথমে ফ্রেন্ড ছিল, কিন্তু এখন তারা ডেট করছে।


সুতরাং আপনি ফ্রেন্ড হয়ে তাকে বিভিন্ন ভাবে ইমপ্রেস করতে পারেন। একটি গুড মর্নিং টেক্সট পাঠেতে পারেন, আপনার সমস্যাগুলো নিয়ে আলোচনা করতে পারেন, আপনার জীবনে তার গুরুত্বটা তাকে বোঝাতে হবে। আপনি তাকেও বোঝার ট্রাই করবেন।



বিভিন্ন প্রশ্ন করবেন তার সম্পর্কে, সব ভালো খারাপ লাগাগুলো শেয়ার করতে হবে তার সাথে, অর্থাৎ তার বেস্ট ফ্রেন্ড হয়ে উঠতে হবে আপনাকে।


6. Tell Her Secrets :

আপনার জীবনের সিক্রেটস গুলো তাকে বলুন, একজন মেয়ে কে যখন আপনার সিক্টরেটস গুলো বলবেন তখন অৱসায় সে বুঝবে আপনি তাকে ট্রাস্ট করছেন।


ঠিক এই একই বিষয় নিয়ে সেও আপনাকে ট্রাস্ট করতে শুরু করেছে। এবং বিনা দ্বিধায় আপনার সাথে সেও তার সিক্রেটস গুলো শেয়ার করছে।


7. Be Good :

সবসময় চেষ্টা করবেন ফ্রেশ এবং হাইজিন থাকতে। যে কোনো মেয়েই প্রথমে আপনার ফেস দেখবে। এই জন্য আপনার ফেস সবসময় ফ্রেস রাকার চেষ্টা করুন।


কেও কেও মনে করেন এতে তেমন কি হয় ?


যেমন ধরুন - কোনো কোনো ছেলে পান খাই এবং সিগারেট খায়। তো মেয়েদের ইমপ্রেস করতে হলে অবশ্যয় আপনাকে এগুলো বর্জন করতে হবে। আর আপনার ড্রেসিং সেন্স অবশ্যয় ভালো হতে হবে। 


তার মানে এই নাজে আপনার ড্রেস দামি হতে হবে। এর মানে হলো আপনার বডি হাইট মিলিয়ে একটি ড্রেস পড়া যথেষ্ট।


💘💘💘💘💘💘💘💘💘💘💘💘💘💘💘


আসা করছি এই টিপস গুলো ফললো করলে আপনিও আপনার পছন্দের মানুষটিকে খুব সহজেই ইমপ্রেস করতে পারবেন।


যদি আর্টিকেলটি আপনাদের হেল্পফুল মনে হয় তাহলে অবশ্যয় আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন। যাতে করে তারাও এই বিষয়গুলি সম্পর্কে গভীর ভাবে জানতে পারে।



এবং একটা সুন্দর কমেন্ট করে দিতে পারেন। তাহলে আমার এই পরিশ্রম টি সার্থক হবে। ধন্যবাদ সবাই কে।


প্রতিনিয়ত এই ধরণের লাভ টিপস পেতে হলে এই ব্লগ টিকে আপনার ফোন বুকমার্ক করে রেখে দিতে পারেন। আচার আপনার ইমেইল টি সাবমিট করে দিতে পারেন।


এতে করে যখনি আমরা কোনো আর্টিকেল পাবলিশ করবো তো তার নোটিফিকেশন হিসেবে আপনার কাছে একটি ইমেইল চলে যাবে। এবং আপনি খুব সহজে সেটি পড়তে পারবেন।


৭ টি টিপস জেনে যে কোনো মেয়ে কে ইমপ্রেস করুন  | 7 Effective Tricks to Impresses Any Girls 


👉Topic related some keyword:

Magic tricks to impress a girl at school, how to impress a girl by texting, how to impress a girl in school, tricks to impress a girl on whatsapp, magic tricks to impress your crush, how to impress girlfriend by talking, how to impress a girl in chat conversation, how to impress a girl in hindi

No comments:

Post a Comment