5 Best Responsive And SEO Friendly Blogger Templete | পাঁচটি রেস্পন্সিভ মোবাইল ফ্রেন্ডলি ব্লগার টেমপ্লেট - Bangla SMS Point (বাংলা-SMS-পয়েন্ট)

Latest

এই সাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Bangla SMS Point আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

(All content, opinions or comments on this site are the author's own. Bangla SMS Point does not endorse any legal or any other liability in the opinion of the author, the content or the accuracy of the statement.)

Sunday, September 13, 2020

5 Best Responsive And SEO Friendly Blogger Templete | পাঁচটি রেস্পন্সিভ মোবাইল ফ্রেন্ডলি ব্লগার টেমপ্লেট

5 Best Responsive And SEO Friendly Blogger Template | পাঁচটি রেস্পন্সিভ মোবাইল ফ্রেন্ডলি ব্লগার টেমপ্লেট 


আসসালামু আলাইকুম ফ্রেন্ড,

আজকের এই আর্টিকেলটিতে বেসিক্যালি আমি পাঁচটি এসইও এবং গুগল এডসেন্স ফ্রেন্ডলি রেস্পন্সিভ ব্লগার থিম নিয়ে আলোচনা করব যেগুলি আপনি আপনার ব্লগ টেম্পলেট হিসেবে ব্যবহার করলে আপনার ব্লগটি তাড়াতাড়ি গুগলের ফার্স্ট পেজে রেঙ্ক করাতে সক্ষম হবেন এবং অ্যাডসেন্সে এপ্রুভাল ও খুব তাড়াতাড়ি পেয়ে যাবেন কোন প্রকার ঝামেলা ছাড়াই !


তো চলুন, দেখে নেওয়া যাক কোন কোন সে পাঁচটি SEO ফ্রেন্ডলি ব্লগার টেমপ্লেট !

5 best seo friendly responsive blogger template in 2020
5 best SEO friendly responsive blogger template in 2020

1. News On Blogger Template:

এই ব্লগার টেমপ্লেট টি একটি নিউজ টেমপ্লেট।  আপনি চাইলে এ টেমপ্লেটটি  যে কোন টপিকের উপর ইউজ করতে পারেন এবং এই টেমপ্লেটটি একদম সম্পূর্ণরূপে এসইও ফ্রেন্ডলি রেস্পন্সিভ একটা টেমপ্লেট এখানে আপনি ল্যান্ডিং পেজ এ 3টি এড লাগাতে পারবেন যেটি আপনার এডসেন্স এর ক্ষেত্রে ভালোভাবে CTR মেন্টেন করবে

নিচে টেমপ্লেট এর প্রিভিউ দেখে নিন......



2. Publister Blogger Template:

এই টেমপ্লেটটি দেখতে খুবই সুন্দর এবং এখানে আপনি ফ্রন্ট পেজে তিনটি স্লাইডার দেখতে পাবেন যেগুলি আপনার ফিচার্ড পোস্টগুলি কে ওয়ান বাই ওয়ান শো করবে | 


এখানে আপনার ফেসবুক পেজটিকে Integrete করার সুবিধা রয়েছে এবং এই পেজে আরেকটি সুবিধা রয়েছে যে এর আর্টিকেল পেজে আপনি টপ এবং ফুটার এর দুটি অ্যাড লাগাতে পারবেন যেটা গুগল এডসেন্স এর ক্ষেত্রে আপনাকে বেশি পেজ  ইম্প্রেশন এনে দিবে

নিচে টেমপ্লেট এর প্রিভিউ দেখে নিন........



3. Mzine Blogger Template:

এই টেমপ্লেটটি ও একটি নিউজ রিলেটেড টেমপ্লেট এখানে আপনি আলাদা আলাদা ছটি সেকশন পেয়ে যাবেন  যেখানে আপনি আপনার পপুলার পোষ্ট বা ক্যাটাগরি হিসাবে পোস্টগুলো শো করতে পারবেন এ টেমপ্লেটটি একটি মোবাইল ফ্রেন্ডলি টেমপ্লেট এবং এর স্পিড যথেষ্ট হাই রয়েছে



নিচে টেমপ্লেট এর প্রিভিউ দেখে নিন........



4. Recipee Blogger Template:

এই ব্লগার টেমপ্লেট একটি ফুড রিলেটেড টেমপ্লেট। এখানে আপনি ক্যাটাগরী অনুযায়ী ফুলের পিকচার গুলো আপনি শো করতে পারবেন আপনার ভিজিটরের সামনে এছাড়াও এখানে পাঁচটি আলাদা আলাদা সেকশন আপনি পেয়ে যাবেন যে সেকশনগুলোতে আপনি আপনার পপুলার পোষ্ট বা  ফিচার্ড পস্ট হিসেবে আপনার আর্টিকেল গুলিকে শো করাতে পারবেন। 

এখানে ল্যান্ডিং পেজ এ আপনি গুগল এডসেন্স এর 4 টি অ্যাড  লাগাতে পারবেন যেটা আপনার পেজ ইম্প্রেশন এর ক্ষেত্রে অনেকটাই হেল্পফুল হবে .


নিচে টেমপ্লেট এর প্রিভিউ দেখে নিন........



5. Super SEO Optimized Blogger Template:

এই থিমটি আমার একটি ফেভারিট থিম  কারণ এখানে আপনি আলাদা আলাদা কোন সেকশন পাবেন না বাট এখানে যে আর্টিকেলগুলো শো হবে সেটি পুরো পিকচার সহ হরিজেন্টাল ভাবে। এই টেমপ্লেটটির স্পিড সবচাইতে বেশি। 

খুব তাড়াতাড়ি এ টেমপ্লেটটি ওপেন হয়ে যায় যতই আপনার নেট স্লো হোক না কেন। এখানে আপনি ল্যান্ডিং পেজ এ বা হোম পেজে গুগল এডসেন্স এর তিনটি এড লাগাতে পারবেন। এবং আর্টিকেল পেজে টপ এবং বটম সাইডে প্রায় দুটো অ্যাড লাগাতে পারবেন এবং এটি একটি মোবাইল ফ্রেন্ডলি রেস্পন্সিভ ব্লগার টেমপ্লেট।


নিচে টেমপ্লেট এর প্রিভিউ দেখে নিন........




আপনি যদি এই পাঁচটি টেমপ্লেট এর মধ্যে যেকোনো একটি ইউজ করেন তাহলে আপনার ব্লগ সাইটটি গুগোল এ তাড়াতাড়ি রেঙ্ক হওয়ার সম্ভাবনা অনেকটাই বেড়ে যাবে।

তো বন্ধুরা দেখা হবে নেক্সট আর্টিকেল এ ততক্ষণ সবাই ভাল থাকবেন খোদা হাফেজ !

2 comments:

  1. The team is attentive and provides valuable insight to encourage progress and strategic improvements.
    UI design companies

    ReplyDelete