Get Free Vertual Debit Card Without Any Bank Account (Master Card / Visa Card) | No Fess - Bangla SMS Point (বাংলা-SMS-পয়েন্ট)

Latest

এই সাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Bangla SMS Point আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

(All content, opinions or comments on this site are the author's own. Bangla SMS Point does not endorse any legal or any other liability in the opinion of the author, the content or the accuracy of the statement.)

Thursday, September 10, 2020

Get Free Vertual Debit Card Without Any Bank Account (Master Card / Visa Card) | No Fess

Get Free Vertual Debit Card Without Any Bank Account (Master Card / Visa Card)

virtual debit card for netflix | instant virtual debit card | virtual debit card generator | virtual debit card sbi | virtual debit card india | virtual debit card paypal | online virtual credit card | virtual visa card instant


আসসালামু আলাইকুম সবাইকে ! আমি যখনই কোনও ফিজিক্যাল বা ভার্চুয়াল কার্ড সম্পর্কে আর্টিকেল লিখি তখন আমি সর্বদা অনেক মন্তব্য পেয়ে থাকি যেখানে তারা বলে সেইসমস্ত কার্ডগুলি তাদের দেশে কাজ করে কিনা।


Get Free Vertual Debit Card Without Any Bank Account (Master Card / Visa Card) | No Fess
Get Free Vertual Debit Card Without Any Bank Account (Master Card / Visa Card) | No Fess


এই প্রশ্নগুলি বাংলাদেশ, ফিলিপাইন, নেপাল, পাকিস্তান, জার্মানি, শ্রীলঙ্কা, মার্কিন যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য এবং অন্যান্য ইউরোপীয় দেশ গুলি থেকে বেশি করা হয়।


সুতরাং, "কীভাবে একটি বিনামূল্যে আন্তর্জাতিক ক্রেডিট কার্ড / ডেবিট কার্ড পাবেন" সেই সম্পর্কে এই আর্টিকেলটি লিখলাম।  আপনাদের অনুরোধে, আমি সমস্ত দেশের এক্সেপ্টেবল 10টি মাস্টারকার্ড / ভিসা কার্ড নিয়ে এই আর্টিকেলটি লিখলাম। 



আর মজার কথা হলো - এই কার্ডগুলি পেতে আপনার কোনো ফিজিক্যাল ব্যাংকে একাউন্ট প্রয়োজন হবে না। কোনও ব্যাংক অ্যাকাউন্ট ছাড়াই বিনামূল্যে আন্তর্জাতিক ডেবিট কার্ড বা ক্রেডিট কার্ড পেয়ে যাবেন।


আপনি একটি ভার্চুয়াল বা ফিজিক্যাল কার্ড পাবেন যেটাতে যেকোনও অনলাইন লেনদেন বা অনলাইনে শপিং করতে পারবেন দেশে এবং  দেশের বাইরে।  আপনি এই শীর্ষ 10 টি আন্তর্জাতিক কার্ডের যেকোনো একটি ব্যবহার করতে পারেন কোনো প্রকার প্রব্লেম ছাড়াই।


এই কার্ডগুলিতে আপনি নিজেই টাকা অ্যাড করতে পারবেন আপনার ডেবিট কার্ড বা ক্রেডিট কার্ডের মাধ্যমে। এছাড়াও ইন্টারনেট ব্যাঙ্কিং এর মাধ্যমে ও টাকা লোড করা যাই। 


এই সমস্ত ব্যাঙ্কগুলি হবে 0 ব্যাঙ্ক। আর এতে কোনো প্রকার ট্রাঞ্জেকশন ফী বা বার্ষিক ফী কাটা হবে না। 


সমস্ত ব্যাংকগুলোতে রেজিস্টার করতে হলে যাদের অফিসিয়াল ওয়েবসাইট বা আপ এ গিয়ে সাইন আপ করতে হবে। নিচে সবগুলির লিংক দিয়ে দেওয়া হলো। 



All Bank Links:

✔ Monzo Bank




WebsiteiOS AppAndroid App ✔ TransferWise




✔ Qonto





WebsiteiOS AppAndroid App

এই সমস্ত কার্ডগুলি পেপালের ভার্চুয়াল কার্ড হিসাবে সমর্থিত। আপনাকে সামগ্রিক ধারণা দেওয়ার জন্য আমি সমস্ত প্রাথমিক তথ্য আলোচনা করেছি যাতে আপনি আপনার প্রয়োজনের জন্য সেরা কার্ডটি নির্বাচন করতে পারেন। এই কার্ডগুলির সাহায্যে আপনি শপিং, রিচার্জ, বিলের অর্থ প্রদান ইত্যাদি সহ সকল প্রকার অনলাইন লেনদেন করতে পারবেন। 



যদিও আমি ব্যক্তিগতভাবে সমস্ত কার্ড পরীক্ষা করে নিই নি তবে আমি তাদের ওয়েবসাইটে প্রাথমিক তথ্য, গুগল প্লে স্টোর এবং আইওএস অ্যাপ স্টোরের অ্যাপ্লিকেশন পৃষ্ঠাগুলি পরীক্ষা করে দেখেছি এবং পাশাপাশি কয়েকটি পর্যালোচনাও দেখেছি।

No comments:

Post a Comment