FREE Virtual Credit Card without any Bank Account - Slice / SlicePay | Online Virtual Credit Card Paypal - Bangla SMS Point- বাংলা-SMS-পয়েন্ট

Latest

Thursday, September 10, 2020

FREE Virtual Credit Card without any Bank Account - Slice / SlicePay | Online Virtual Credit Card Paypal

FREE Virtual Credit Card without any Bank Account - Slice / SlicePay | Online Virtual Credit Card Paypal

virtual credit card sbi | virtual credit card india | free virtual credit card | virtual credit card apply | virtual credit card generator india | virtual credit card for netflix | virtual credit card hdfc | virtual credit card axis bank.


আসসালামু আলাইকুম বন্ধুরা। আমি আলমগীর। চলে আসলাম আরেকটি নতুন আর্টিকেল নিয়ে। আজকের আর্টিকেলটির টাইটেল হচ্ছে - Apply Online Virtual Credit Card Paypal


হ্যাঁ সত্যি শুনছেন। কোনোপ্রকার ব্যাঙ্ক একাউন্ট ছাড়াই ক্রেডিট কার্ড এপলাই। এর জন্য আপনার কাছে শুধুমাত্র একটি স্মার্ট ফোন থাকতে হবে। এবং একটি পান কার্ড এবং একটি আঁধার কার্ড বা ভোটার কার্ড থাকলেই ক্রেডিট কার্ডের জন্য এপলাই  করতে পারবেন।

আর্টিকেল শুরু করার আগে কিছু কথা:-

নর্মালি যেকোনো ক্রেডিট কার্ড এপলাই করতে হলে আপনার একটি ফিজিক্যাল ব্যাংকে একাউন্ট থাকতে হয়। এছাড়াও আরো অনেক ক্রাইটেরিয়া রয়েছে ক্রেডিট কার্ড এপলাই করার জন্য - যেমন আপনার সিভিল স্কোর ভালো থাকতে হবে। আপনার কোনো ছোট খাটো বিসনেস থাকতে হয়।  আর মেন্ কথা আপনার একাউন্ট-এ বেশি পরিমান ট্রাঞ্জাকশন থাকতে হয় প্রভৃতি। 



এইসব ক্রাইটেরিয়া পূরণ করতে পারলেই আপনি একটি ক্রেডিট কার্ডের জন্য এপলাই করতে পারবেন।

কেন আমাদের ক্রেডিট কার্ডের প্রয়োজন পরে:-

সহজ কোথায় বলতে গেলে বর্তমানে যত ধরণের পেমেন্ট মেথড রয়েছে সবথেকে বেশি সুবিধাগুলি সরবরাহ করে থাকে ক্রেডিট কার্ড।


যেমন ধরুন, ক্রেডিট কার্ড সমস্ত ধরণের মেমেন্ট মেথডের চেয়ে বৃহত্তর সুরক্ষা সরবরাহ করে। উদাহরণস্বরূপ, যদি আপনার ক্রেডিট কার্ডটি হারিয়ে যায় বা চুরি হয়ে যায় তবে প্রায় সমস্ত কার্ড হোল্ডার দের একটি ০ $ দায়বদ্ধতা নীতি বা পলিসি থাকে, যার মানে কোনো ক্রেডিট কার্ড হোল্ডার এর চুরি হয়ে যাওয়া কার্ড থেকে কোনো unauthorized purchases এর জন্য সেই ক্রেডিট কার্ড হোল্ডারটি দায়ী নয়। 


ক্রেডিট প্রদানকারীগণ লেনদেনগুলি পর্যবেক্ষণ করে এবং সন্দেহজনক বলে মনে হচ্ছে এমন কিছু পতাকাঙ্কিত করতে পারলেই আপনাকে সতর্ক করে দেয়, যা আপনাকে জালিয়াতি থেকে বাঁচাতে সহায়তা করে।



অনেক ক্রেডিট কার্ড আপনাকে ক্যাশ ব্যাক, মাইল বা পয়েন্ট আকারে অনেক মূল্যবান পুরষ্কার অর্জন করতে দেয়। এছাড়াও, ক্রেডিট কার্ডগুলি আপনাকে বর্ধিত ওয়ারেন্টি, ক্রয় সুরক্ষা এবং গাড়ি ভাড়া বীমা হিসাবে কয়েকটি সহায়ক বেনিফিট সরবরাহ করতে পারে।


অবশেষে, একটি ক্রেডিট কার্ড আপনার ক্রেডিট হিস্ট্রি বিল্ড করতে সাহায্য করে যেটাকে আমরা সাধারণ ভাষায় সিবিল স্কোর বলে থাকি। একটি শক্তিশালী সিবিল স্কোরই পারে আপনাকে বিভিন্নপ্রকার অটো loans, হোম লোন এবং অন্যান্য ধরণের loans পাইয়ে দিতে।

Appy Online Virtual Credit Card

তো চলুন সোজা যাওয়া যাক কিভাবে আপনি একটি ভার্চুয়াল ক্রেডিট কার্ড এপলাই করবেন।


সর্বপ্রথম আপনাকে আপনার মোবাইলের প্লেস্টোরে যেতে হবে তারপর আপনাকে সার্চ করতে হবে এটি লিখে - SlicePay



এরপর এটি সঠিকভাবে ইনস্টল করার পর আপনাকে নিচের স্টেপগুলি পর পর করতে হবে। 


আমি নিচে সব স্টেপগুলির স্ক্রিনশট দিয়ে দিলাম। আপনারা দেখে দেখে সবগুলি স্টেপ কমপ্লিট করবেন।


























Download this app frome google play store


বিশদে দেখতে হলে এই ভিডিওটি দেখতে পারেন ----


Video Credit - Tech It Easy

No comments:

Post a Comment