Imran Khan Motivational Speech | প্রধানমন্ত্রী ইমরান খানের প্রেরণামূলক উক্তি - Bangla SMS Point (বাংলা-SMS-পয়েন্ট)

Latest

Sunday, February 14, 2021

Imran Khan Motivational Speech | প্রধানমন্ত্রী ইমরান খানের প্রেরণামূলক উক্তি

আজকের এই আর্টিকেলটিতে পাকিস্থানের প্রধানমন্ত্রী ইমরান খানের বেস্ট প্রেরণামূলক উক্তি Imran Khan Motivational Speech গুলি অডিও ফরম্যাটে আপনাদের সাথে শেয়ার করলাম।

যদি আপনি এই উক্তি গুলি শুনে আপনার জীবনে ইমপ্লিমেন্ট করেন তাহলে আপনার জীবন চেঞ্জ হয়ে যেতে পারে। 

আর হ্যাঁ, এই Imran Khan Motivational Speech গুলি আপনি আপনার প্রিয় মানুষদের কেও শেয়ার করতে পারেন, যাতে করে তারাও তাদের জীবনে এই ইমরান খানের প্রেরণামূলক উক্তি গুলিকে ইমপ্লিমেন্ট করে জীবনে সফল হতে পারে। 

ধন্যবাদ। 

Imran Khan Motivational Speech
Imran Khan Motivational Speech

In today's article, I have shared with you the best inspirational quotes of the Prime Minister of Pakistan Imran Khan in audio format.

If you listen to these words and implement them in your life then your life may change.

And yes, you can share these Imran Khan Motivational Speeches with your loved ones so that they too can be successful in life by implementing these Imran Khan Motivational Quotes in their lives.

Imran Khan Best Speech

এই অডিওটিতে ইমরান খান দেশের প্রতি ভালোবাসা, দেশের জন্য যুবকদের উৎসাহ এবং কিভাবে দেশকে সুপার পাওয়ারে পরিণত করা যাই সেই সম্পর্কে মানুষদের মোটিভেট করেছেন।


Imran Khan Emotional Speech

এই অডিওটিতে ইমরান খান যুবকদের সাকসেস এচিভ করার জন্য কি কি পদক্ষেপ নিতে হবে সেটি তিনার নিজের লাইফ স্টোরি এর উদাহরণ দিয়ে বুঝিয়েছেন। যারা যুবক রয়েছে তারা অবশ্যয় এটি শুনবেন।


Imran Khan Speech in USA

এই অডিওটিতে ইমরান খান মানুষকে ভিজন নিয়ে চলতে বলেছেন। আল্লাহ মানুষকে সবার থেকে শ্রেষ্ঠ করে পৃথিবীতে পাঠিয়েছেন তাই মানুষ যদি নিজের সাথে চ্যালেঞ্জ করে তাহলে মানুষ অবশ্যয় সফল হতে পারবে।


Imran Khan Speech in UN

এই অডিওটিতে ইমরান খান জীবন নিয়ে কথা বলেছেন। জীবন কখনোই সোজা রাস্তায় চলে না। জীবনে চলার পথে কখনো কখনো ভালো সময়ও আসে আবার কখনো কখনো খারাপ সময়ও আসে। 

কিন্তু সেই খারাপ সময়ে নিজেকে রিকোভার করে কিভাবে জীবনকে আগে নিয়ে যেতে হয় এই কথা গুলিই এই অডিওটিতে বলেছেন।


Imran Khan New Speech

এই অডিওটিতে ইমরান খান তার নিজের লাইফ স্টোরি শেয়ার করেছেন। কেন তিনি অন্য সব ক্রিকেটার দের থেকে সাকসেসফুল। কিভাবে তিনি নিজের ভুলগুলোকে শুধরে আগে এসেছেন এবং আরও অন্যান পয়েন্ট নিয়েও আলোচনা করেছেন।


Imran Khan Struggle Video

তুমি তখনই হেরে যাবে যখন তুমি give up করে নিবে। তাই কখনোই হার মানাবে না। নিজেকে লুজার ভাবেন না। সব সময় পসিটিভ থাকার চেষ্টা করবেন। এই কথা গুলিই এই অডিওতে বলেছেন প্রধান মন্ত্রী ইমরান খান।


ইমরান খানের  জন্ম ও পরিবার:

ইমরান আহমেদ খান নিয়াজী ১৯৫২ সালের ৫ অক্টোবর লাহোরের মিয়ানওয়ালির একটি পশতুন পরিবারে জন্মগ্রহণ করেন। তিনার বাবার নাম ইকরামুল্লাহ খান নিয়াজী এবং মায়ের নাম শওকত খানুম। ইমরান খান তার বাবা মায়ের একমাত্র পুত্র এবং তার চার বোন আছে।


ক্যারিয়ারে খানকে কয়েকবার রাজনৈতিক অবস্থানের প্রস্তাব দেওয়া হয়েছিল। ১৯৮7 সালে তত্কালীন রাষ্ট্রপতি মুহাম্মদ জিয়া-উল-হক তাকে পাকিস্তান মুসলিম লীগে (পিএমএল) রাজনৈতিক অবস্থানের প্রস্তাব দিয়েছিলেন

যা তিনি প্রত্যাখ্যান করেছিলেন। তাকে নওয়াজ শরীফ তাঁর রাজনৈতিক দলে যোগদানের জন্যও আমন্ত্রণ জানিয়েছিলেন

 

১৯৯৩ সালে, মইন কুরেশির তত্ত্বাবধায়ক সরকারে ট্যুরিজমের জন্য রাষ্ট্রদূত নিযুক্ত হন এবং সরকার ভেঙে দেওয়া পর্যন্ত তিন মাস ধরে পোর্টফোলিও রেখেছিলেন।

 

খানের নেতৃত্বে পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ পাঞ্জাব এবং সিন্ধু বিরোধী দল হয়ে ওঠে। খান তার দলের সংসদীয় নেতা হয়ে ওঠেন।

 

লাহোরে ১৬ বছর বয়সে খান প্রথম শ্রেণীর ক্রিকেটে আত্মপ্রকাশ করেছিলেন। ১৯৭০ এর দশকের শুরুতে, তিনি লাহোর এ ক্রিকেট খেলা শুরু করেন। খান অক্সফোর্ডের ব্লুজ বিশ্ববিদ্যালয়ের পড়াশুনা করেছেন।

 

এইরকম আরো পৃথিবীর সেরা লিডারদের উক্তি পাওয়ার জন্য আমাদের এই ওয়েবসাইটটির সাথে কানক্টেড থাকতে পারেন। এই উক্তিগুলি চাইলে আপনি আপনার বন্ধুদের সাথেও শেয়ার করতে পারেন। 

খোদা হাফেজ।

No comments:

Post a Comment