Yohani Biography (Singer) Age, Height, Wiki, Boyfriend & More | ইয়োহানি [মানিকে মাগে হিতে] জীবনী - Bangla SMS Point (বাংলা-SMS-পয়েন্ট)

Latest

এই সাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Bangla SMS Point আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

(All content, opinions or comments on this site are the author's own. Bangla SMS Point does not endorse any legal or any other liability in the opinion of the author, the content or the accuracy of the statement.)

Wednesday, November 3, 2021

Yohani Biography (Singer) Age, Height, Wiki, Boyfriend & More | ইয়োহানি [মানিকে মাগে হিতে] জীবনী


Yohani (ইয়োহানি) একজন শ্রীলঙ্কান গায়ীকা, গীতিকার, প্রযোজক এবং বিখ্যাত ব্যক্তিত্ব। সে তার ভাইরাল গান "মানিকে মাগে হিতে" এর জন্য সুপরিচিত। সে পাঁচ বছরেরও বেশি সময় ধরে সক্রিয়ভাবে সঙ্গীত তৈরি করছে।

তার বয়স, উচ্চতা, জীবনী, বয়ফ্রেন্ড, মোট সম্পদ, আসল নাম, ওজন, শরীরের পরিমাপ, পরিবার, ধর্ম এবং আরও অনেক কিছু সম্পর্কে জানতে আর্টিকেলটি সম্পূর্ণ পড়ুন।

Yohani husband name | Yohani full name | Yohani biography | Yohani singer height | Yohani language | Sohani songs

Yohani Biography, Age, Height, Wiki
Yohani Biography, Age, Height, Wiki

ইয়োহানি উইকিপেডিয়া:

ইয়োহানি শ্রীলঙ্কার কলম্বোতে 30 জুলাই 1993 সালে একটি সিংহলি পরিবারে জন্মগ্রহণ করে। তার আসল নাম ইয়োহানি দিলোকা ডি সিলভা। সে বিশাখা বিদ্যালয়ে তার স্কুলের পড়াশোনা শেষ করেন। 

তারপর, সে কলম্বোর রাতমালানায় জেনারেল স্যার জন কোটেলাওয়ালা ডিফেন্স ইউনিভার্সিটিতে লজিস্টিক ম্যানেজমেন্ট এবং প্রফেশনাল অ্যাকাউন্টিং-এ ডিগ্রি অর্জন করে। এরপর স্নাতকোত্তর করতে অস্ট্রেলিয়া চলে যায়।

ইয়োহানি জাতিগতভাবে একজন সিংহলী। তার বাবার নাম প্রসন্ন ডি সিলভা যে কিনা একজন প্রাক্তন সেনা কর্মকর্তা। অন্যদিকে, তার মায়ের নাম দিনিথি ডি সিলভা, একজন প্রাক্তন এয়ার হোস্টেস। 

তার শাবিন্দ্রি ডি সিলভা নামে একটি ছোট বোন রয়েছে। এবং সে বর্তমানে অবিবাহিত।

Quick Introduction:


Real Name Yohani Diloka De Silva
Nickname Yohani
Profession Singer, songwriter, rapper & producer
Age 28 [as of 2021]
Date of Birth 30 July 1993
Birthplace Colombo, Sri Lanka
Hometown Colombo, Sri Lanka
Zodiac Sign Leo
Nationality Sri Lanka
Religion Not Known
College General Sir John Kotelawala Defence University
Hobbies Traveling
Famous For Music

Height, Age & More:

2021 সালের হিসাবে ইয়োহানির বয়স 28। তার উচ্চতা 5 ফুট 4 ইঞ্চি এবং ওজন প্রায় 53 কেজি। তার কালো চুল এবং বাদামী চোখ রয়েছে। শরীরের পরিমাপ 31-24-32 এবং তার জুতার আকার 6 (US)।

Contact with Yohani:

নিচের মাধ্যম গুলির মাধমে আপনারা ইয়োহানির সাথে কন্টাক্ট করতে পারেন। 

  • Email:          yohanidee@gmail.com

ইয়োহানির ক্যারিয়ার সংক্ষেপে:

খুব অল্প বয়সেই গানের প্রতি ইয়োহানির আগ্রহ বেড়ে যায় এবং খালি সময়ে গান বাজানো ও গেয়েছে। অবশেষে, সে মার্চ 2016 এ তার YouTube চ্যানেলের মাধ্যমে তার সঙ্গীত কর্মজীবন শুরু করে। 

এবং সে জনপ্রিয় গানের মিউজিক কভার আপলোড করতে শুরু করে। একটি কভার গান ভাইরাল হয়ে এক মিলিয়নেরও বেশি ভিউ পেয়ে তার প্রতিভার স্বীকৃতি পেতে খুব বেশি সময় লাগেনি। 

এটি তার ইউটিউব চ্যানেলকে একটি উল্লেখযোগ্য উত্সাহ দিয়েছে এবং সে আগস্ট 2020 পর্যন্ত কভার গান আপলোড করা চালিয়ে গেছে।

আগস্ট 2020 সালে, সে রেড বুল রেকর্ডসের সাথে স্বাক্ষর করে এবং তার প্রথম একক 'আয়ে' লঞ্চ করা হয়। সেই বছরের পর, সে যথাক্রমে সিথা দাউনা, রাওয়াথ দাসিন এবং মেরি ক্রিসমাস বেবি নামে আরও তিনটি একক গান প্রকাশ করে। 

2021 সালে এখনও পর্যন্ত, সে হাল মাসা ভিওলে ভিওলে, মানিকে ম্যাগে হিতে, ইত্যাদি নামে আরও কয়েকটি একক প্রকাশ করেছে ৷ 


Video Credit: Yohani

তবে, সে তার একক 'মানিকে মাগে হিতে'-এর জন্য একটি বিশাল সাড়া পেয়ে যায়, কারণ গানটি সমস্ত প্রধান সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ভাইরাল হয়েছে। 

বিশেষ করে ইনস্টাগ্রাম এবং টিকটক। এটি বর্তমানে তার সবচেয়ে জনপ্রিয় গান হিসাবে চিহ্নিত। কারণ এটির YouTube-এ ৯৫ মিলিয়নের বেশি স্ট্রিম এবং Spotify-এ 7 মিলিয়ন স্ট্রিম রয়েছে। তার প্রথম অ্যালবামটি 2021 সালের শেষের দিকে লঞ্চ হতে চলেছে।

এছাড়াও, তার ইউজারনেম yohanimusic এর অধীনে একটি Tiktok অ্যাকাউন্ট আছে। সে 2019 সালে তার Tiktok অ্যাকাউন্ট চালু করেন এবং তার অ্যাকাউন্টে ছোট মিউজিক কভার শেয়ার করা শুরু করে। 

সেখানেও সে মোটামুটি জনপ্রিয়তাও অর্জন করেছে কারণ বর্তমানে তার 1.1 মিলিয়নেরও বেশি ফলোয়ার রয়েছে এবং যার 6 মিলিয়ন মোট লাইক রয়েছে।

ইয়োহানির মোট সম্পদঃ

ইয়োহানির বর্তমান সম্পদের মূল্য $150,000 (আনুমানিক)। তার প্রধান আয়ের উৎস সঙ্গীত এবং ব্র্যান্ড অনুমোদন। তার আয়ের প্রাথমিক উৎস হল সঙ্গীত এবং সে স্ট্রিমিং প্ল্যাটফর্মে স্ট্রিমিং এবং সেল থেকে আয় করেন। 

অন্যদিকে, সে বর্তমানে অনেক বড় ব্র্যান্ডের সাথে কাজ করেছে এবং সে প্রিমা কোট্টু মি-এর বর্তমান ব্র্যান্ড অ্যাম্বাসেডর।

ইয়োহানির কিছু অজানা তথ্য:

  • তার সঙ্গীতের জন্য, সে শ্রীলঙ্কায় 'Rapp প্রিন্সেস' এর খেতাব অর্জন করেছে।
  • বর্তমানে তার ফেসবুক পেজে ৭.৪k রও বেশি ফলোয়ার রয়েছে।
  • সে 2011 সালের মার্চ মাসে টুইটারে একাউন্ট করে এবং বর্তমানে ৬,500 এরও বেশি ফলোয়ার রয়েছে৷
  • বর্তমানে, Spotify-এ তার এক মিলিয়নেরও বেশি মাসিক শ্রোতা রয়েছে।
  • তার ইউটিউব চ্যানেলের মোট 132 মিলিয়ন ভিডিও ভিউ সহ 2 মিলিয়নেরও বেশি সাবস্ক্রাইবার রয়েছে।
  • তার সংগীত সাফল্যের পর, সে MX TakaTak, একটি ভারতের শর্ট ভিডিও অ্যাপে যোগদান করেছে।
  • সে তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে 515k ফলোয়ার-এর সাথে তার চমত্কার ছবিগুলি শেয়ার করেছে।


Disclaimer:

All the information I am sharing with you is collecting from the internet and social media sources. If you have any objections please contact me by submitting an email. My email address is amd85767@gmail.com.

আশা করছি ইয়োহানির সম্পর্কে কিছু অজানা তথ্য আপনাদের সাথে শেয়ার করতে পারলাম। তার সমন্ধে আরও জানতে উইকিপেডিয়া এবং WikiofCelebs.com দেখুন। 

আপনি যদি এটি সহায়ক বলে মনে করেন তবে আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন।

...........আল্লাহ হাফেজ।...........

No comments:

Post a Comment